Ticker

6/recent/ticker-posts

সুড়ঙ্গ মুভি ডাউনলোড লিংক | Surongo Movie Download Link

 

সুড়ঙ্গ ডাউনলোড 

বাংলাদেশে বর্তমানে সবচেয়ে আলোচিত সিনেমার একটি হলো সুড়ঙ্গ মুভি। মুভিটিতে অভিনয় করেছেন আফরান নিশো। হাজারো দর্শকের প্রিয় অভীনেতা নিশো অভীনিত সিনেমাটির বক্স অফিস কালেকশন ১০ কোটি ছাড়িয়েছে বলে জানা গিয়েছে। যদিও সিনেমাটি ঈদের সময় মাত্র ২৮টি সিনেমা হলে মুক্তি পায়, তারপরো ঈদ পরবর্তী সময়ে হল সংখ্যা বাড়তে থাকে। যারা হলে গিয়ে দেখতে পারেননি তারাই মূলত খুজছেন সুড়ঙ্গ মুভি ডাউনলোড লিংক। নিচে মুভিটির ডাউনলোড লিংক দেয়া হয়েছে।

সুড়ঙ্গ মুভির সারসংক্ষেপ:

২০২৩ সালে মুক্তি পাওয়া বাংলা সিনেমা গুলোর মধ্যে সুরঙ্গ মুভি অন্যতম। আফরান নিশো অভিনীত সুরঙ্গ মুভিটিতে নিশোর চৈত্র মাসুদ হিসেবে দেখা যায়। ময়না নামের একটি মেয়েকে স্থানীয় অনুষ্ঠানে দেখার পর মাসুদের খুব ভালো লেগে যায়। এরপর খুব অল্প দিনের মধ্যেই তাদের বিবাহ হয়। বিয়ের পর মাসুদ তার বউয়ের বিভিন্ন আবদার রাখতে গিয়ে হিমশিম খেয়ে যায়। একপর্যায়ে বউয়ের পরামর্শে মালয়েশিয়ায় প্রবাসী হিসেবে যায়, কিন্তু দালাল তাকে যে ভিসায় পাঠানোর কথা বলেছিল সে বিষয়ে না পাঠিয়ে খুব কম মজুরির একটি কাজে পাঠায়। যে কারণে তার তেমন একটা ভালো উপার্জন হতো না, যার ফলে তার স্ত্রী ময়না দেশে অনেক অসন্তোষ থাকে। একপর্যায়ে লোভের বসে পরে ময়না মাসুদের এক বন্ধুর সাথে পালিয়ে যায়। বউ পালিয়ে যাবার খবর শুনে মাসুদ মালয়েশিয়া থেকে দেশে ফিরে আসে এবং দেখতে পায় তার বউ অনেক লোকের কাছ থেকে তার নাম ভাঙ্গিয়ে টাকা নিয়ে তাকে ঋণগ্রস্ত করে রেখেছে। যার ফলে এলাকার মানুষ বিচার ডাকে এবং তার নিজের বসতবাড়ি বিক্রি করে সব ঋণ পরিশোধ করতে হয়।


এরপর থেকেই মূলত শুরু হয় সুরঙ্গ সিনেমার মূল কাহিনী। আফরান নিশো অর্থাৎ মাসুদ ঢাকায় পাড়ি জমায় এবং সেখানে সে তার স্ত্রীকে খুঁজে পায় একটি মাছের বাজারে। তারপর থেকে বিভিন্নভাবে তার স্ত্রীর সাথে যোগাযোগ করে এবং তার কাছে ফিরিয়ে আনবার জন্য চেষ্টা করে। কিন্তু শেষ পর্যন্ত মাসুদ বুঝতে পারে টাকার কাছে ভালোবাসা মূল্য হীন। এক পর্যায়ে মাসুদ নিজেও অর্থের প্রতি লোভী হয়ে ওঠে এবং ব্যাংক ডাকাতির মত চিন্তা ভাবনা করে। একপর্যায়ে সে সুরঙ্গ খুঁড়ে ব্যাংক থেকে টাকা লুটের পরিকল্পনা করে কিন্তু সে তার পরিকল্পনায় ব্যর্থ হয়। মূলত এই সুরঙ্গ খোরাকে কেন্দ্র করে এই সিনেমার নামকরণ করা হয়েছে সুরঙ্গ। পুরো সিনেমাতে আফরান নিশোকে তিনবার সুড়ঙ্গ খুরতে দেখা যায়, প্রথমবার ব্যাংক ডাকাতির জন্য, দ্বিতীয় বার জেলখানা থেকে বাঁচবার জন্য এবং তৃতীয়বার টাকা লুকিয়ে রাখবার জন্য।

সুড়ঙ্গ মুভি ডাউনলোড লিংক
Surongo Movie Download Link

File Size: 1.23 GB
Duration: 2:41:02 hours
Download Source: Google Drive

সুড়ঙ্গ ডাউনলোড লিংক

সুড়ঙ্গ ফুল মুভি ডাউনলোড করার জন্য নিচে ৩টি লিংক দেওয়া হয়েছে। উক্ত ৩টি লিংকের মধ্যে ১টি লিংক থেকে সুড়ঙ্গ ফুল মুভি ডাউনলোড করতে পারবেন। তাই নিচে দেয়া ৩টি লিংকেই ট্রাই করুন। কারণ যে কোনো একটি লিংক থেকে "সুড়ঙ্গ" মুভি ডাউনলোড হবে। আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ।

Surongo Full Movie Download Link 1
File Size: 1.23 GB
Duration: 2:41:02 Hours

সুড়ঙ্গ ডাউনলোড লিংক 


Surongo Movie Download Link 2
File Size: 1.23 GB
Duration: 2:41:02 Hours

[Google Drive]


Surongo Download Link 3
File Size: 1.23 GB
Duration: 2:41:02 Hours

[Google Cloud]

ONLINE সুড়ঙ্গ দেখুন

বর্তমানে সুরঙ্গ মুভিটি বঙ্গবিডি, চরকিসহ আরো কিছু অনলাইন প্লাটফর্মেও প্রচারিত হচ্ছে। মাত্র ১৮ টাকা ফি দিয়ে সহজেই দেখে নিতে পারবেন জনপ্রিয় এই মুভিটি। আশা করা যায় টেলিভিশনের পর্দায় মুভিটি খুব দ্রুতই দেখা যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ