Ticker

6/recent/ticker-posts

Kinemaster Pro Apk Download 2023 [Full Unlocked + No Watermark]





Kinemaster Pro APK পেশাদার-স্তরের ভিডিও সম্পাদনার জন্য অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য সেরা ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন।

আপনি যদি একজন ইউটিউবার বা ভ্লগার হন বা সোশ্যাল মিডিয়ায় (ফেসবুক এবং ইনস্টাগ্রাম স্টোরিজ, টুইটার, ভিকে, টিকটোক, ইত্যাদি) আপনার আশ্চর্যজনক ভিডিও সম্পাদনা সামগ্রী শেয়ার করতে চান, তাহলে Kinemaster Pro APK আপনার জন্য সেরা ভিডিও সম্পাদনা অ্যাপ।

কাইনমাস্টারের দুটি সংস্করণ রয়েছে - অর্থপ্রদান এবং বিনামূল্যে।

কাইনমাস্টার ফ্রি সংস্করণে বিজ্ঞাপন, ওয়াটারমার্ক, পেশাদার টুল প্রিসেট লক করা, কাইনমাস্টার অ্যাসেট স্টোরে এক হাজারের বেশি প্রিমিয়াম সম্পদ লক করা, প্রিমিয়াম সংস্করণ বৈশিষ্ট্য এবং আরও অনেক কিছুর মতো সমস্যা রয়েছে।

কাইনমাস্টার প্রিমিয়াম সংস্করণ অর্থপ্রদানকারী ব্যবহারকারীদের জন্য। KineMaster মাসিক এবং বার্ষিক এন্টারপ্রাইজ মূল্য পরিকল্পনা অফার করে: মাসিক সদস্যতা - $4.99 USD এবং বার্ষিক সদস্যতা - $39.99 USD৷ যারা এখনও ভিডিও সম্পাদনা শিখছেন তাদের জন্য এটি খুবই ব্যয়বহুল। কিন্তু KineMaster Pro APK এই ব্যবহারকারীদের জন্য এই ব্যয়বহুল খরচ সমস্যার সমাধান করেছে।

আমাদের ওয়েবসাইট আপনার সাথে একটি Kinemaster Pro APK শেয়ার করবে যা সম্পূর্ণরূপে আনলক করা প্রিমিয়াম সংস্করণ যা বিনামূল্যে বৈশিষ্ট্যযুক্ত এবং অ্যাপ থেকে ওয়াটারমার্ক সরিয়ে দেয় (No watermark)।

সুতরাং, আসুন নীচে এর বৈশিষ্ট্যগুলি এবং কেন এটি আপনার জন্য সেরা অ্যান্ড্রয়েড ভিডিও সম্পাদনা অ্যাপ তা দেখুন।

Kinemaster PRO এর মূল বৈশিষ্ট্য

এখানে KineMaster Pro Apk এর কিছু মূল বৈশিষ্ট্য রয়েছে:

Multi-layer video editing

KineMaster Pro Apk আপনাকে আপনার ভিডিওতে একাধিক স্তরের ভিডিও, চিত্র, পাঠ্য এবং অন্যান্য উপাদান যুক্ত করতে দেয়। এটি আপনাকে আপনার ভিডিওগুলির চেহারা এবং অনুভূতির উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেয়৷

Chroma key

এটিতে একটি ক্রোমা কী বৈশিষ্ট্য রয়েছে, যা আপনাকে আপনার ভিডিওগুলির পটভূমি পরিবর্তন করতে দেয়৷ এটি বিশেষ প্রভাব এবং সবুজ-স্ক্রীন ভিডিও তৈরি করার জন্য একটি শক্তিশালী টুল।

Speed control

এটি আপনাকে আপনার ভিডিওগুলির গতি বাড়ানো বা মন্থর করতে বা এমনকি তাদের বিপরীত করতে দেয়৷ এটি সৃজনশীল প্রভাব এবং টাইম-ল্যাপস ভিডিও তৈরি করার একটি দুর্দান্ত উপায়

Audio editing

এতে বিভিন্ন ধরনের অডিও এডিটিং টুল রয়েছে, যেমন ট্রিমার, স্প্লিটার এবং মিক্সার। এছাড়াও আপনি আপনার ভিডিওতে সঙ্গীত, সাউন্ড ইফেক্ট এবং ভয়েসওভার যোগ করতে পারেন।

Video effects

এতে ট্রানজিশন, ফিল্টার এবং কালার কারেকশন টুলের মতো ভিডিও ইফেক্টের বিস্তৃত পরিসর রয়েছে। আপনি আপনার ভিডিওতে পাঠ্য, স্টিকার এবং অন্যান্য উপাদান যোগ করতে পারেন।

High-resolution export

KineMaster Pro Apk আপনাকে 4K আল্ট্রা HD পর্যন্ত উচ্চ রেজোলিউশনে আপনার ভিডিও রপ্তানি করতে দেয়। এটি ইউটিউব, সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য অনলাইন প্ল্যাটফর্মগুলির জন্য ভিডিও তৈরি করার জন্য এটিকে একটি দুর্দান্ত পছন্দ করে তোলে৷

Asset store

এটি আপনাকে আপনার ভিডিওর যেকোনো উপাদানের অবস্থান, স্কেল, ঘূর্ণন এবং অস্বচ্ছতা অ্যানিমেট করতে দেয়। জটিল এবং গতিশীল অ্যানিমেশন তৈরির জন্য এটি একটি শক্তিশালী টুল।

Asset store
KineMaster Pro Apk-এ একটি সম্পদের দোকান রয়েছে যেখানে আপনি রয়্যালটি-মুক্ত সঙ্গীত, সাউন্ড ইফেক্ট, স্টিকার এবং ভিডিও টেমপ্লেট ডাউনলোড করতে পারবেন। এটি আপনার ভিডিওগুলিতে অতিরিক্ত ফ্লেয়ার এবং পোলিশ যোগ করার একটি দুর্দান্ত উপায়।

Ad-free experience

KineMaster Pro বিজ্ঞাপন-মুক্ত, তাই আপনি কোনো বিভ্রান্তি ছাড়াই আপনার ভিডিও তৈরিতে ফোকাস করতে পারেন।

Watermark Remove

Kinemaster Pro APK-এ ওয়াটারমার্ক সরানো হয়েছে।



App NameKineMaster Pro Apk
Size60.77 MB
Versionv7.2.0.30950.GP
Requires Android6.0 or higher
PriceFree
CategoryVideo Players & Editors
Installs100M+
DeveloperKineMaster Corporation
Last UpdatedYesterday

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ