Ticker

6/recent/ticker-posts

প্রিয়তমা মুভি ডাউনলোড লিংক: [720px | 1080px HD] Priyotoma Movie Download Link

 



প্রিয় দর্শকদের জন্য প্রিয়তমা মুভির ডাউনলোড লিংক দেয়া হচ্ছে। কোনো মুভি মুক্তির পরেই সেটা ডাউনলোড করার জন্য অনলাইনে পাওয়া যায়না। কিছুদিন অপেক্ষা করতে হয়। যেকারণে মুক্তির সাথে সাথেই আমরা পোস্ট করতে পারিনি। যারা বিভিন্নভাবে মুভিটির ডাউনলোড লিংক খুজছেন তাদের জন্য HD ভিডিও লিংক দেয়া হয়েছে।

প্রিয়তমা মুভিতে অভিনয়কারী প্রধান শিল্পীদের নাম:

  1. শাকিব খান
  2. ইধিকা পাল
  3. শহীদুজ্জামান সেলিম
  4. এলিনা শাম্মী
  5. ডন
  6. লুৎফুর রহমান খান সীমান্ত
  7. লুৎফুর রহমান জর্জ
  8. শহিদ-উন-নবী
  9. কাজী হায়াৎ

মুভিটিতে বাংলার কিং খান খ্যাত সাকিব খানকে দেখা যাবে তিনটি ভিন্ন ভিন্ন লুকে। বিশেষ করে বৃদ্ধ বয়সের লুকিং এর রহস্য খুজতে বেশি আগ্রহ বেশিরভাগ দর্শকের। কি আছে এই মুভিতে যে সাকিব খানকে এই চেহারায় দেখতে হবে? এমন একটি আকর্ষন কাজ করছে পোস্টারিং দেখে।


প্রিয়তমা মুভির নাইকা ইধিকা পাল

প্রিয়তমা মুভির নাইকা এবং সাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ইধিকা পাল, তার বাড়ি কলকাতায়। মূলত তিনি কলকাতার নাটকে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়েছেন। সিনেমাতেও অভিনয় করেছেন, তবে পার্শ্ব চরিত্রে। মুল নাইকার চরিত্রে এটাই তার প্রথম সিনেমা, একই সাথে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও তার এটাই প্রথম কাজ।

কতটা ব্যাবসা সফল প্রিয়তমা?

বাংলাদেশের প্রতিটি সিনেমা হলে দর্শকের উপচে পড়া ভির দেখে নিশ্চয় সহজেই ধারণা করা যায় কতটা সফল হয়েছে প্রিয়তমা। এছাড়াও কানাডা এবং যুক্তরাষ্ট্রে ৭ই জুলাই থেকে চলছে প্রিয়তমার শো। দেশের ন্যায় বিদেশেও প্রিয়তমা বিজয় খ্যাতি পেয়েছে সমান তালে। বর্তমানে ওপার বাংলা কলকাতার দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করছে প্রিয়তমার মুক্তির জন্য। জানা গিয়েছে কলকাতার হলগুলো অপেক্ষার প্রহর গুনছেন সিনেমাটির শো পাবার জন্য।



প্রিয়তমা নিয়ে অপু বিশ্বাসের

মন্তব্য

সম্প্রতি কয়েক দিন আগে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে অপু বিশ্বাস প্রিয়তমা সিনেমার অনেক প্রশংশা করেছেন। বিশেষ করে সিনেমার নাইকা ইধিকা পালকে সাকিব খানের বিপরীতের চরিত্রে পার্ফেক্ট মানিয়েছে বলে জানান। এমন প্রশংসা পেয়ে ইধিকা পালো অপু বিশ্বাসের নিকট কৃতজ্ঞতা জানিয়েছেন।

Priyotoma Movie Download Link Google Drive

প্রিয়তমা মুভি ডাউনলোড লিংক গুগল ড্রাইভ: তাছাড়া প্রিয়তমা ছবিটি যুক্তরাষ্ট্র ও কানাডায় ৭ জুলাই মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির কর্মকর্তারা। ৪ জুলাই, ২০২৩-এ, সিনেমা পরিচালক ঘোষণা করেছিলেন যে হল তালিকা এবং সময়সূচী প্রকাশ করা হবে। সিনেমাটি এখন সিনেপ্লেক্সে দারুণ ব্যবসা করছে। ভক্তরা কাছাকাছি মুভি থিয়েটারে প্রিয়তোমা মুভি দেখতে পারেন। প্রিয়তমা ফুল মুভি শাকিব খান ডাউনলোড!







একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ