গ্রামীণফোন-এ মোবাইল রিচার্জে মেগা ক্যাশব্যাক অফার!
বিকাশ গ্রাহকদের জন্য এলো গ্রামীণফোন নাম্বারে রিচার্জেই মেগা ক্যাশব্যাক অফার। নিজের বা প্রিয়জনের গ্রামীণফোন নাম্বারে রিচার্জ বিকাশ করে প্রতিদিন ৫০০ জন সর্বোচ্চ রিচার্জকারী বিকাশ গ্রাহক জিতে নিচ্ছেন ৩০০ টাকা থেকে ২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। তাই ক্যাশব্যাক পেতে গ্রামীণফোন নাম্বারে রিচার্জ বিকাশ করুন এখনই!
অফারের মেয়াদ:
২৩ থেকে ৩১ মার্চ, ২০২২ পর্যন্ত।
অফারের বিস্তারিত:
- অফার চলাকালে বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন প্রিপেইড, পোস্টপেইড ও স্কিটো নাম্বারে প্রতিদিন সর্বোচ্চ রিচার্জকারী,
- প্রথম ১০ জন পাবেন ২,০০০ টাকা ক্যাশব্যাক
- পরবর্তী ২০ জন পাবেন ১,০০০ টাকা ক্যাশব্যাক
- পরবর্তী ১০০ জন পাবেন ৫০০ টাকা ক্যাশব্যাক
- পরবর্তী ৩৭০ জন পাবেন ৩০০ টাকা ক্যাশব্যাক
- সফল লেনদেনের ৩ কর্মদিবসের মাঝে ক্যাশব্যাক প্রদান করা হবে।
- যদি সর্বোচ্চ এমাউন্ট রিচার্জকারী একাধিক বিকাশ গ্রাহক থাকেন, তাহলে স্বয়ংক্রিয় সিস্টেমের মাধ্যমে গ্রাহককে ক্যাশব্যাকের জন্য নির্বাচিত করা হবে।
- বিকাশ অ্যাপ ও *247# ডায়াল করে মোবাইল রিচার্জের ক্ষেত্রে এই অফারটি উপভোগ করা যাবে।
- ক্যাম্পেইন চলাকালে যেকোনো বিকাশ গ্রাহক একাধিক দিন ক্যাশব্যাক জয়ী হতে পারবেন।
শর্তাবলি:
- সচল একাউন্ট স্ট্যাটাস এবং পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে যেকোনো বিকাশ গ্রাহক নিজ একাউন্ট থেকে রিচার্জ করে অফারটি উপভোগ করতে পারবেন।
- যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক ক্যাশব্যাক অফারটি পাবেন না।
- গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ ১ মাসের মধ্যে ৩বার বিরতিতে ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাক অফারের জন্য আর অন্তর্ভুক্ত বিবেচিত হবেন না।
- ক্যাশব্যাক পেতে অফার চলাকালীন বিকাশ একাউন্ট থেকে সফলভাবে মোবাইল রিচার্জ সম্পন্ন করতে হবে।
- বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি পরিবর্তন/সংশোধন করার অধিকার সংরক্ষণ করে।
- কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ এবং অংশগ্রহণকারী মার্চেন্ট উভয়ই গ্রাহকের ক্যাশব্যাক প্রদান বাতিলের অধিকার সংরক্ষণ করে।
- যদি কোনো গ্রাহক বিজয়ী হওয়া সত্ত্বেও ক্যাশব্যাক না পেয়ে থাকেন, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষে গ্রাহকের দাবি ও সত্যতা যাচাই করে ব্যাপারটি পর্যালোচনা করবে বিকাশ। সেক্ষত্রে তারা 16247 নাম্বারে ডায়াল করে অথবা গ্রাহক সেবা, গ্রাহক সেবা কেন্দ্র, ফেসবুক ফ্যান পেইজ, ওয়েব চ্যাট (লাইভ চ্যাট সার্ভিস)-এর পাশাপাশি support@bkash.com -এই ঠিকানায় ইমেইলের মাধ্যমে যোগাযোগ করে এ সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।
0 মন্তব্যসমূহ